0
Image result for picture of android
আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই। আমি এতদিন একটু ব্যাস্ত ছিলাম। কিন্তু এখন মুটামুটি ফ্রি। আশা করি প্রতিদিন আপনাদের সাথে কিছুনা কিছু শেয়ার করতে পারব। আপনারা আমার জন্য দোয়া করবেন।আমি যাতে আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করতে পারি। আজ আমি আপনাদের সাথে যে এন্ড্রয়েড এপ শেয়ার করব এই রকম এপ আমি এর আগেও একটা শেয়ার করেছিলাম আপনাদের সাথে।
অনেকেই কাজ বুঝতে পারেন নাই। তো আমি আজ দুটি এপ শেয়ার করতেছি ওয় কাজের মানে দুটি এপই মোবাইল নাম্বার ট্রেকার। এগুলার কাজ হলো, আপনি কাউকে কল করেন আর আপনাকেই কেউ কল করুক কল শেষে আপনাকে একটা মেসেজ দিবে যে আপনিকি আপনার কলারের লুকেশন দেখতে চান? আপনি ইয়েস দিলেই আপনি ম্যাপে দেখতে পারবেন। তো আপনারা ডাউনলোড করুন। এখানে দুইটা দিলাম। আর এর আগে একটা শেয়ার করেছিলাম ওটা তো পেয়েছেন।আমি মনে করি সবার Software গুলো ভালোই লাগবে।
Software সমূহঃ
File Name:Mobile Caller Location Tracker.Apk
Download:Software টি ডাউনলোড করুন এখান থেকে।


File Name:Mobile Number Location Tracker.Apk
Download:Software টি ডাউনলোড করুন এখান থেকে।

আশা করিব্ Software গুলো আপনাদের উপকারে আসবে। আপনার লেখা পড়ায় অনেক সহায়তা করবে। ধন্যবাদ
সময় পেলে সম্পূর্ণ সাইট থেকে ঘূরে আসবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.