0
android-iconআসসালামু আলাইকুম! কেমন আছেন সবাই? আশা করি ভালো। আমি আপনাদের সাথে যা কিছু শেয়ার করি আমি জানিনা আপনাদের কেমন লাগে। তবে আমি আমার কাছে যা ভালো মনে হয় তাই আপনাদের সাথে শেয়ার করি। আমি সবসময় ভালো কিছু শেয়ার করার চেষ্টা করি। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমি আপনাদের সাথে ভালো কিছু শেয়ার করতে পারি। যাই হোক আজও আমি প্রতিদিনের মত একটি এন্ড্রয়েড এপ আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।


বিবিন্ন ধরনের অনেক এপ আপনাদের সাথে শেয়ার করেছি। তাই আজ একটা কথা মনে হল। আর সেটা হল মোবাইলের নিরাপত্তা। আমরা অনেক সময় মোবাইল পকেটে রাখার পর বিভিন্নভাবে চাপ পড়ে আমাদের মোবাইলের অনেক কিছু পরিবরতন হয় বা কার কাছে কল চলে যায়। আজ আমি আপনাদের সাথে যে এপটি শেয়ার করতে যাচ্ছি তা হল পকেট লক। আপনি যখন আপনার ফোনটি পকেটে রাখবেন তখন অটমেটিক লক হয়েযাবে। আর পকেট থেকে বের করলেই আনলক হবে। তাহলে বুঝতেইত পারছেন এটা কতটুকু কাজের। আপনি ডাউনলোড করুন আর নিজেই দেখুন। তো ডাউনলোড করুন। আর কুনো সমস্যা হলে জানাবেন।তবে আমি আগেই বলে রাখি এই এপটি এর আগে কেউ শেয়ার করেছে কিনা জানিনা তবে এটা আমি প্রথম শেয়ার করছি। তো যদি আপনারা এটা প্রয়জনিয় মনে করেন তাহলে ডাউনলোড করুন।
File Name:Pocket Lock.Apk
Download:
Softwareটি ডাউনলোড করুন এখান থেকে।
আশা করি Softwareটি আপনাদের উপকারে আসবে। আপনার কাজে সহযোগিতা করবে। ধন্যবাদ
সময় পেলে সম্পূর্ণ সাইট Apk24.In থেকে ঘূরে আসবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.