0
আসসালামু আলাইকুম। আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আসলে আমি সবসময় আপনাদের সঙ্গে সবসময়  ভালো কিছু শেয়ার করতে চাই। আজকে আপনাদের সাথে শেয়ার করব ইন্টারনেট ডাউনলোড ম্যানেজার নতুন ভার্সন ৬.২৩ বিল্ড ২১+ক্রাক এবং তার সঙ্গে আছে সুন্দর একটি Toolbar skin। আমি এটি গত ৫ দিন ধরে ব্যবহার করছি এখনো পর্যন্ত কোন fake licnce key অথবা কোন Error ম্যাসেজ পাই নাই । তাই এটি আপনাদের সাথেও শেয়ার করছি । এবং আশা করছি আপনারাও এটি ব্যবহার করে মজা পাবেন। তবে আর এতো কথা নয় ,হয়ত অনেকেই বিরক্ত হচ্ছেন । তো নিচ থেকে ডাউনলোড করে নিন। 




ডাউনলোড
ডাউনলোড ম্যানেজার, ক্রাক ও টুলবার Skin এর ডাউনলোড লিঙ্ক নিচে আলাদা আলাদা করে দিলাম।
Installer download from here




Activation
১. ডাউনলোড তো করলেন, কিভাবে Activate করবেন তা দেখে নিন।প্রথমে যে ক্রাক ডাউনলোড করেছিলেন তা extract করুন। 

২. সেখানে RESETTER.REG ফাইলটি ওপেন করুন ও ok ক্লিক করুন। 

৩. তারপর IDM ইন্সটল করুন।এবং নিচের tray থেকে Exit করুন।এবার "crack folder" থেকে IDMan.exe ফাইলটি (C:\Program Files\Internet Download Manager) আর ৬৪ বিট হলে (C:\Program Files x86\Internet Download Manager) এই ডিরেক্টরিতে Replace করুন। 

৪. তারপর RUN-x64.REG অথবা RUN-x86.REG open করুন ও OK করুন।


Toolbar screen
১. প্রথমে Toolbar extract করুন। তার ভেতরের দুটি ফাইল copy করে (C:\Program Files\Internet Download Manager\Toolbar) এই ডিরেক্টরিতে পেষ্ট করুন। 

২. এবার নিচের tray থেকে IDM Exit করুন ও আবার রান করুন।

৩. তারপর IDM এর মেনুবার থেকে view/tollbar/innocent_prince সিলেক্ট করুন।


৪. ব্যাস এবার পেয়ে যাবেন নিচের মত টুলবার Skin
৫.আরো টুলবার পেতে চাইলে visit করুন http://www.internetdownloadmanager.com/support/toolbar2.html



কোন সমস্যা হলে কমেন্টে জানান। সবাইকে ধন্যবাদ


একটি মন্তব্য পোস্ট করুন

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.