0
  [ iQuran Pro 2.5.2 app for all ]
 
আসসালামু আলাইকুম,
সকল মুসল্লি ভাইবোনদের জানাই রামাদান মোবারাক। আশা করি আমার মুসল্লি ভাইয়েরা ভালো আছেন। রামাদান স্পেশালে আপনাদের জন্য নিয়ে এলাম পবিত্র কোরআন শরীফের একটি অ্যান্ড্রয়েড অ্যাপস iQuran Pro !!!

এটিতে কোরআন শরীফের ১১৪ টি সূরা রয়েছে। সাথে রয়েছে মধুর কণ্ঠে সূরার আয়াত তেলাওয়াত শোনার সিস্টেম। এছাড়া iQuran Pro তে সূরা পড়ার সুবিধার্তে ইকলাব, ইদ্গাম, ইখফা, গুন্নাহ ইত্যাদি শেখার ও জানার ব্যবস্থা রয়েছে। তাছারাও iQuran Pro তে আলাদা ভাবে বিভিন্ন সূরার আয়াত অর্থাৎ Quranic Supplications ও রয়েছে। আশা করি এই অ্যাপসটি রহমত-বরকতের মাসে আপনার জন্য অনেক উপকার বয়ে আনবে। এই মাহে রমজানে আল্লাহ তাআলা এত অধিক রহমত-বরকত নাজিল করেন যে এতে বান্দার কৃত গুনাহ ও পাপ জ্বলে-পুড়ে ছাই হয়ে যায়। এ মাসে আল্লাহর সব সৃষ্টি তাঁর অশেষ রহমতের পাশে ধন্য হয়। এ নিয়ামতপূর্ণ মোবারকময় মাসে পরম করুণাময়ের অপার রহমতের দরজা তাঁর নেক বান্দাদের জন্য খুলে যায়। মহা বরকত ও কল্যাণময় মাহে রমজানে বেশি বেশি নফল ইবাদত-বন্দেগি, পবিত্র কোরআন তিলাওয়াত, দোয়া-দরুদ পাঠ, তওবা-ইস্তেগফার ও প্রার্থনা পেশের মাধ্যমে রহমত কামনার জন্য উত্তম।  সুতরাং রমজান মাসে পবিত্র কোরআন তিলাওয়াতে সওয়াব যেমন অধিক বরকতময়, আশা করি তেমনি আজকের এই iQuran Pro অ্যাপসটি আপনার অনেক উপকারে আসবে। ইনশাল্লাহ!!!





অ্যাপস ইনফর্মেশনঃ

অ্যাপসের নামঃ iQuran Pro
অ্যাপসের নির্মাতাঃ  Guided Ways Technologies Ltd.
অ্যাপস ভার্সনঃ ২.৫.২
অ্যাপসের মূল্যঃ ২.১৯ ডলার বা ১৭০.৩২ বাংলাদেশী টাকা।
অ্যাপস রেটিংঃ ৪.৮
অ্যাপস সাইজঃ ৩০ এমবি
গুগল প্লে লিংকঃ https://play.google.com/store/apps/details?id=com.guidedways.iQuranPro


সুবিধা সমুহঃ

–> iQuran Pro অ্যাপটিতে ১১৪টি সূরা সুন্দরভাবে বর্ণিত রয়েছে। আপনার চাইলে এর অর্থ ইংরেজিতে পড়তে পারবেন।
–> যদি মধুর কণ্ঠে সূরার তেলাওয়াত শুনতে চান, তাহলে তা সহজে নামিয়ে নিতে পারবেন।
–> সূরা পড়ার সুবিধার্তে ইকলাব, ইদ্গাম, ইখফা, গুন্নাহ ইত্যাদি শেখার ও জানার ব্যবস্থা রয়েছে।
–> iQuran Pro অ্যাপটিতে Quranic Supplications এ বিশেষ বরকতময় আয়াত রয়েছে, সেখানে আল্লাহ্‌র শুকরিয়া আদায়, জ্ঞান, পরিবার, নিরাপত্তা, ধৈর্যশীলতা সহ নানা বিষয়ের উপর গুরুত্তপূর্ণ আয়াত রয়েছে।
[ বিশেষ দ্রষ্টব্যঃ iQuran অ্যাপটি একটি বড়সর গেম চালনার মত হার্ডওয়্যার এক্সেলেরেসন প্রয়োজন। প্রথম ইন্সটলের পর ওপেন হতে সময় নিয়ে পারে। ]


iQuran Pro || 30 MB

একটি মন্তব্য পোস্ট করুন

Dear readers, after reading the Content please ask for advice and to provide constructive feedback Please Write Relevant Comment with Polite Language.Your comments inspired me to continue blogging. Your opinion much more valuable to me. Thank you.